বিসিবি বর্তমান সভাপতি নাজমুল হাসান পাপনকে ‘মিথ্যাবাদী’ বলে অ্যাখ্যা দিয়েছেন বিসিবির সাবেক সভাপতি সাবের হোসেন চৌধুরী।

0
555

সাকিব ইস্যুতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বর্তমান সভাপতি নাজমুল হাসান পাপনকে ‘মিথ্যাবাদী’ বলে অ্যাখ্যা দিয়েছেন বিসিবির সাবেক সভাপতি সাবের হোসেন চৌধুরী।
সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কয়েকটি টুইটে তিনি পাপনের দিকে আঙুল তুলেছেন।
সাকিবদের ধর্মঘটের পর গত ২২ অক্টোবর সংবাদ সম্মেলনে ‘ম্যাচ ফিক্সিংয়ের খবর আসছে’ বলে যে উক্তি করেছিলেন পাপন, সেটির ভিডিও শেয়ার করেন সাবেক এই সভাপতি।
সাবের হোসেন নিজের ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে কয়েকটি টুইট করেছেন। যার একটিতে ভিডিও শেয়ার করে লিখেছেন, আমার মনে হয় বিসিবি সবকিছুই জানতো এবং পাপন সাহেব যে বলেছেন, তার কোনো ধারণাই ছিল না, কথাটা সত্য নয়। দুঃখ লাগলেও এটা বলতেই হচ্ছে। ২২ অক্টোবরের যে ভিডিও ক্লিপটা, তাতে মনে হচ্ছিল পাপন সাহেব আইসিসির ঘোষণার জন্য অধৈর্য হয়ে অপেক্ষা করছিলেন।
আরেক টুইটে বিসিবির সাবেক সভাপতি লিখেছেন, ভণ্ডামি, সর্বোৎকৃষ্ট/নিকৃষ্টের দ্বৈত চরিত্র। বিসিবি আইসিসির সিদ্ধান্তকে সম্মান জানিয়েছে। ক্রিকেট দুর্নীতির বিরুদ্ধে সমান আবেগই দেখিয়েছে। কিন্তু সংস্থাগত ম্যাচফিক্সিং দুর্নীতির মূলোৎপাটন না করে, ঘরোয়া ক্রিকেটে সেটাকে আরও উৎসাহিত করছে বিসিবি। লজ্জাজনক।
সাকিবের পাশে দাঁড়াবে বিসিবি, এমন আশ্বাসকেও বিশ্বাস করার মতো নয় মনে করছেন সাবের হোসেন চৌধুরী। অপর টুইটে সাবের হোসেন লিখেন, কেউ যখন অপরাধ করে, সুবিচার প্রাপ্য। বিসিবি কমপক্ষে নিষেধাজ্ঞার মেয়াদ কমানোর চেষ্টা করতে পারতো। দুঃখ লাগছে যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড এই জায়গায় সাকিবের পাশে দাঁড়ায়নি। এখন অযথা মায়াকান্না দেখাচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে