গেইল ইস্যু

0
518

বঙ্গবন্ধু বিপিএলে ওয়েস্ট ইন্ডিজের বিস্ফোরক ব্যাটসম্যান ক্রিস গেইলকে পাওয়ার ব্যাপারে এখনও আশাবাদী বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরী সুজন এ আশার বাণী শুনিয়েছেন।
তিনি বলেন, আমি নির্দিষ্ট কোনো খেলোয়াড়ের বিষয়ে কথা বলব না। শুধু এটুকু বলতে চাই– একটা প্রক্রিয়া অনুসরণ করে একজন প্লেয়ারকে নিলামে রাখা হয়। তার এজেন্ট আগ্রহ দেখালে তবেই সে প্লেয়ার্স ড্রাফটে স্থান পায়। এ খবর শোনার পর চেক করে দেখেছি, সঠিক প্রক্রিয়া মেনেই এটি করা হয়েছে।
বিসিবি সিইও বলেন, উদ্ভূত বিষয়টি নিয়ে আমরা এখনও পরিষ্কার নই। কোন পরিস্থিতিতে সে (গেইল) কথাটা বলেছে। ইতিমধ্যে ওই ক্রিকেটারের এজেন্টের সঙ্গে যোগাযোগ শুরু হয়েছে। আশা করছি, সব ঠিক হয়ে যাবে।
বিপিএলের সপ্তম আসরের নিলামে নাম আছে, সেটি জানতেনই না গেইল। সঙ্গত কারণে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সে নিজের নাম দেখে বিস্মিত হন তিনি। অবশ্য টি-টোয়েন্টি ফেরিওয়ালার এ বিস্ময়ের পেছনে সুস্পষ্ট কারণও আছে।
৪০ বছর বয়সী ক্যারিবীয় ক্রিকেটার সিদ্ধান্ত নিয়েছেন ২০১৯ সালের বাকি সময়টা বিশ্রামে কাটানোর। এ জন্য ভারতের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের হয়ে ওয়ানডে খেলার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। উইন্ডিজ নির্বাচকরা চাইলেও প্রত্যাখ্যান করেছেন এ বাঁহাতি বিধ্বংসী ব্যাটার।
অস্ট্রেলিয়ার জনপ্রিয় আসন্ন ঘরোয়া টি-টোয়েন্টি লিগ বিগব্যাশে না খেলার কথাও জানিয়েছেন গেইল। বিপিএলে খেলবেন না বলেও সাফ বলে দিয়েছেন তিনি। দক্ষিণ আফ্রিকার ঘরোয়া লিগ শেষে এসব বলি আওড়ান ক্যারিবীয় এ ব্যাটিং দানব।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে